Hyper Teem

আপনার এডসেন্স এড লিমিট প্রবলেম এখনই সমাধান করে নিন

হ্যালো বন্ধুরা। কেমন আছো তোমরা। আল্লাহ তা আলা রহমতে আশা করি তোমরা সবাই ভাল আছো। বন্ধুরা আজকে তোমাদের সামনে আমি একটি অনেক পরিচিত প্রবলেম নিয়ে হাজির হলাম। এ প্রবলেমটা সবাই দেখা দিয়েছে আবার অনেকের সমাধান হয়ে গেছে। যাদের সমাধান হয়নি তাদের কে নিয়ে আজকের এই পোস্ট। তাহলে চলো শুরু করা যাক।

গুগল এডসেন্স

তোমরা যারা ব্লগিং করা তারা এই গুগল এডসেন্স এর সাথে খুবই পরিচিত। গুগল এডসেন্স কাজ হচ্ছে আমাদের ওয়েবসাইটে অ্যাপ পাবলিশ করানো। বিভিন্ন ধরনের কম্পানি তাদের কম্পানি নামে এড বানিয়ে গুগলকে কিছু টাকা দেই এড গুলো আমাদের ওয়েবসাইটে শো করার জন্য। আর আমরা যাদের ওয়েবসাইটে অ্যাডসেন্স পাবলিশ করানো আছে শুধু তাদের ওয়েবসাইটে গুগল এড গুলো দেখা ই। আর এভাবে গুগলের ও প্রচুর ইনকাম হয় থাকে আর আমাদেরও প্রচুর ইনকাম হয়ে থাকে আর সাথে কোম্পানির নাম প্রচার হয়ে থাকে।

এডসেন্স এড লিমিট প্রবলেম:

তোমরা যারা এডসেন্স নিয়ে কাজ করো তারা হইতো এই এডসেন্স লিমিট নিয়ে অনেক প্রবলেম পর্সেন।তোমাদের ওয়েবসিতে এ অ্যাড এসে না।অনেক কম অ্যাড এসে।অ্যাড লিমিট করে দিচ্ছে।এইটা গুগলের নিউ আপডেটের জন্য এমন হইসে।গুগল আপনার সাইট কে অনেক ভালো ভাবে পর্যবেক্ষণ করবে।

এডসেন্স অ্যাড লিমিট প্রবলেম সমাধান:

আপনার ওয়েবসাইটে হইতো এডসেন্স লিমিট করে দিছে।আপনারা একদম টেনশন নিবেন না।গুগল আপনার ওয়েব সাইটটি পর্যবেক্ষণ করবে।আপনি কি আপনার ওয়েব সাইটে কোনরকম অনৈতিক কিছু করছেন কিনা,আপনি কি কোথাও থেকে ট্রাফিক কিনে এনেছেন কিনা এইগুলোই পর্যবেক্ষণ করবে।অনেক ইউটিউব ভিডিওতে বলে থাকবে ফেসবুক থেকে ট্রাফিক আসলে এইগুলা invalid।এইটা সম্পূর্ণ ভুল দারণা।সোসিয়াল থেকে যত ট্রাফিক আসুক ঐগুলা সব অরজিনাল ট্রাফিক।ঐগুলা নিয়ে আপনাদের ভয় নেই।আপনারা আপনাদের মত কাজ করে যান।পোস্ট করতে থাকুন।ট্রাফিক আনতে থাকুন।ইনশাআল্লাহ সফলতা আপনার হবে।

অন্যভাবে এডসেন্স অ্যাড লিমিট সমস্যা সমাধান:

এইবার যেই সিস্টেম তার কথা বলবো ওই সিস্টেমে অনেকের অ্যাড লিমিট প্রবলেম সমাধান হইয়ে গেছে।আপনি প্রথমে আপনার এডসেন্স এ লগিন করে নিবেন।

তারপর অপরের ছবির মতো সাইট বাটনে ক্লিক করবেন।

তারপর ফিডব্যাক বাটনে ক্লিক করে নিচের লেখা গুলো কপি করে ওই খালি গুরে পেস্ট করে সাবমিট করবেন।

Hi,Google Adsense TeamWEBSITE NAME is my website which is approved by AdSense, but I got an e-mail suddenly. In which I get “The number of ads you can show has been limited. For details, go to the Policy center.” This type of error is visible, I am seeing this error in my Adsense as well, and I am fully aware that I have not done anything wrong against the AdSense policy, I request you to remove this problem. And reactivate ads on my website.Thanks & Regards

NAME

অপরের লেখা গুলো কপি করে সাবমিট করবেন।আশাকরি আপনার অ্যাড লিমিট প্রবলেম সমাধান হইয়ে যাবে।

তাছাড়া আপনার সব পুরাতন অ্যাড ইউনিট গুলো রিমুভ করে দিয়ে নিউ অ্যাড ইউনিট বসাবেন।তারপর ২-৩ দিন ওয়াইট করুন।আশাকরি আপনার এডসেন্স ঠিক হইয়ে যাবে।

বন্দুরা কেমন লাগলো আজকের পোস্ট।ভালো বা খারাপ জেইতাই লাগুগ কমেন্ট এ জানিয়ে দিবেন।পরের বার আরো ভালো করার চেষ্টা করব।আর যদি কিছু হলেও উপকৃত হন তাহলে বন্দীদের মাঝে share করতে ভুলবেন না কিন্ত।সবাই কে অসংখ্য ধন্যবাদ।

আল্লাহ হাফেজ

Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *